| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মাফিয়া সরকারের লুটপাটের নির্বাচনে জনগণ ভোট দেবে না : ইসলামী আন্দোলন বাংলাদেশ


মাফিয়া সরকারের লুটপাটের নির্বাচনে জনগণ ভোট দেবে না : ইসলামী আন্দোলন বাংলাদেশ


রহমত নিউজ     29 December, 2023     09:53 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, মাফিয়া সরকারের লুটপাটের নির্বাচনে জনগণ ভোট দেবে না। নির্বাচনের নামে আওয়ামী প্রীতি ম্যাচ দেখতে দর্শকও থাকবে না। তাদের ভাগাভাগি ও দেশবিরোধী নির্বাচন জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করবে। তিনি বলেন, একদিকে নির্বাচনের নামে রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা লুটপাটের আয়োজন চলছে। আর অপরদিকে নিত্যপণ্যের আগুনে মানুষ পুড়ছে। মানুষের নাভিশ্বাস ওঠেছে। সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়ছে।।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে একতরফা ভোট বর্জনের আহবান জানিয়ে রাজধানীর শান্তিনগর বাজার মসজিদ গেটে গণসংযোগপূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

একতরফা প্রহসনের নির্বাচন বাতিল ও অবৈধ পার্লামেন্ট ভেঙে দেয়ার দাবিতে ৩১ ডিসেম্বর ২০২৩ রবিবার মহামান্য রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি ঘোষণা সফলের আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, বিরোধী মতের মানুষ আজ ঘরে ঘুমাতে পারছে না। পুলিশ বাড়ি বাড়ি তল্লাশি চালিয়ে কার্যত পুরো দেশকে কারাগার বানিয়ে ফেলছে। ৭ তারিখের একতরফা ও পাতানো নির্বাচনে দেশের শান্তিকামী, মুক্তিকামী জনতা ভোট কেন্দ্রে যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, দলের প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, নগর দক্ষিণ সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, মাওলানা কেএম শরীয়াতুল্লাহ, হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, , মুফতী আব্দুল আহাদ, নাজিমুদ্দিন গাজী, এডভোকেট মনির হোসেন, মুফতী আখতারুজ্জামান মাহদী ও পল্টন থানা সভাপতি কবির হোসেন খোকন। 

মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, সরকারের মেয়াদ বাড়ানোর নির্বাচন মানে না। বিরোধী দল ও মতের কোন তোয়াক্কা না করে সরকার একতরফা নির্বাচনের মাধ্যমে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তিনি অবৈধ সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে নির্বাচেনর দাবি জানান।